1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

লোহাগড়ায় ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার,আটক ৪

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৭৮ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউপির চরদৌলতপুর গ্রামের নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর বিকৃত মরদেহ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জন কে আটক করা হয়েছে। নিহত এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ (১৫) চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। বুধবার (১০মে) বিকালে পুলিশ লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ী পার্শ্বে বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে , উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে ও স্বরসতী একাডেমীর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের সাথে একই গ্রামের সবুর শেখের মেয়ে মাদ্রাসার শিক্ষার্থী ইয়াসমিনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । তাদের দুইজনের মধ্যে প্রায় মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাত হত । সিরাজ শেখের তিনটা পরীক্ষার পর গত শনিবার রাত ৮টার পর সিরাজ নিখোঁজ হলে তার পরিবার তাকে খোঁজাখুজি করে না পেয়ে লোহাগড়া থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়। বুধবার বিকালে এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ীর পার্শ্বে বাগানের মধ্যে একটি বিকৃত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশের উপস্থিতিতে নিহত সিরাজের পরিবারের সদস্যরা মরদেহ সনাক্ত করে এবং পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এলাকাবাসীর ধারনা, সিরাজকে কৌশলে হত্যা করে তার মুখমন্ডল দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে বিকৃত করে নির্জন স্থানে ফেলে রাখে।

এব্যাপরে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন নবধারা কে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন,তার পিতা সবুর শেখ,মা ও ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন জানান, এটি একটি হত্যাকান্ড। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION