1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনঃ কখনও ভূল করে থাকলে ক্ষমা করে দেবেন –মাশরাফী

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৯২ জন নিউজটি পড়েছেন।

“কাজ করতে গেলে ভুল হতে পারে। মনের অজান্তে যদি কখনও কোনো ভূল করে থাকি বা রাজনীতির কারণে আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমা চাইছি-ক্ষমা চাইলে মানুষ ছোট হয় না”।

বৃহস্পতিবার(২৫মে) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে নড়াইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নড়াইল-২ আসনের এমপি এবং কেন্দ্রীয় আ.লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, আর কয়েক মাস পর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমি সাথে থেকে দলের প্রার্থীর জন্য কাজ করবো। তিনি আগামী দিনের সমস্ত দলীয় কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে পালনের আহবান জানান।

নড়াইল সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ রিয়াজ মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা,যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, জেলা সেচ্ছাবেক লীগের সভাপতি মোঃ তরিকুল ইসলাম উজ্জ্বল জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ নিউজ লেখা পর্যন্ত কোনো কমিটি গঠন হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION