1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

রামপালে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুজন মজুমদার, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২৫৩ জন নিউজটি পড়েছেন।

রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীকে শক্ত হাতে দমন ও প্রতিহত করতে হবে। রাষ্ট্রের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে পুলিশ সর্বদা আপনাদের সেবায় নিয়জিত রয়েছে। সবার সার্বিক সহায়তায় মাদক, কিশোর গ্যাং, চুরি-ছিনতাই, বাল্যবিবাহ রোধ, নারী ও শিশু নির্যাতন, ক্রিকেট জুয়াসহ সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব হবে। রামপাল থানা সর্বক্ষন আপনাদের জন্য খোলা। যে কোনো বিষয় নিজে আমার কাছে যাবেন, আমি আইনের সীমাবদ্ধতায় সেগুলো সমাধান করবো। কোনো দালালের স্বরনাপন্ন হবেন না। পুলিশ অফিসার আপনাদের বন্ধু, সহযোগী।

শুক্রবার (২৬ মে) বিকাল সাড়ে ৪ টায় উপজেলার হুড়কা ইউনিয়ন পরিষদ চত্বরে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নব নিযুক্ত রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম এসব কথা বলেন।

হুড়কা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তপন কুমার গোলদারের সভাপতিত্বে ও এসআই শ্রীবাস কুন্ডুর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে আরো বক্তব্য দেন রামপাল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য পঙ্কজ চন্দ্র হালদার, হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিচিত্র বীর্য পাড়ে, বীর মুক্তিযোদ্ধা দ্বিজেন্দ্র লাল মন্ডল, (ডিএল) প্রেসক্লাব রামপাল এর সাধারণ সম্পাদক সুজন মজুমদার, হুড়কা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পূর্নেন্দু বোশ, ইউনিয়ন সচিব হরিপদ বিশ্বাস, ইউনিয়ন বিট পুলিশ এসআই দিনেশ চন্দ্র ঘোষ, এসআই মোঃ এমায়দুল ইসলাম, ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পবিত্র পাড়ে, অনিমেষ হালদার, অনিন্দ্য মন্ডল, বিল্পব রায়, হুমায়ুন গাজী প্রমূখ।

মতবিনিময় সভায় অত্র ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, ধর্মীয় নেতৃবৃন্দ, ব্যাবসায়ী, মহিলা জনপ্রতিনিধি, শিক্ষক, গ্রাম পুলিশ ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়নের বিপুল সংখ্যক বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION