1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

কালিয়ায় শরিকের সম্পত্তি জবর দখল করে বিক্রি করায় থানায় অভিযোগ

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৩৬১ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের নড়াগাতী থানার মাউলী ইউনিয়নের চান্দেরচর গ্রামে আপন ভাই ও চাচার সম্পত্তি জবর দখল করে বিক্রির অভিযোগ উঠেছে মৃত সত্তার শেখের ছেলে ফারুক শেখ (৪৫ এর বিরুদ্ধে। এ ঘটনায় ৮ জুন (বৃহস্পতিবার) ভুক্তভোগীদের পক্ষে অভিযুক্ত ফারুকের চাচাত ভাই আশরাফুল আলম নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আশরাফুল আলম ওই গ্রামের জলিল শেখের ছেলে। অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মাউলী মৌজার ৯২৮৮, ৯৩২৩ ও ৯৩২১ দাগের ১২৩ শতক জমি নিয়ে অভিযুক্ত ফারুক শেখের সাথে শরিকদের দীর্ঘদিন যাবত বিবাদ চলে আসছে।ফারুকের আপন ভাই ভুক্তভোগী আজাদ শেখ বলেন, তার ৪ বেনের দুইবোনের অংশ তিনি কিনে নিয়ে ২০২০ সালে তিন ছেলেকে লিখে দিয়েছেন। সেখানে একটি গুদাম ঘর রয়েছে।

অন্য বোনের অংশে ফারু বসবাস করে অথচ তারই কুটচালে ওই বোনের অংশ একই গ্রামের কবির সরদারের নিকট বিক্রি করে আমার ঘর ভেঙ্গে দখল নিতে আসলে বাঁধা দেওয়ায় ফারুকের প্ররোচনায় আমার ছেলে মারধর করেছে তারা। ফারুকের চাচা ও ভুক্তভোগী আশরাফুলের বাবা জলিল শেখ ও হান্নান শেখ জানান, ফারুকের বাবা আমাদের বড় ভাই বেঁচে থাকতে তার কথামত আমরা এওয়াজ মুলে জমি খেয়ে আসছি। এরই ধারাবাহিকতায় একটি বন্টক নামাও প্রস্তুত হয় কিন্ত ফারুক তার পিতার নমীয় দলিল থেকে অন্য লোকের নিকট জমি বিক্রি করে এওয়াজ সম্পত্তি দখল দেখিয়ে নিজেদের মধ্যে বিশৃঙ্খলায় মেতে উঠেছে। এ নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শালিস করলেও ফারুক মেনে নেয়নি। এর শুষ্ঠ বিচার চান তারা। স্থানীয় শালিস আঃ রউফ শেখ বলেন, এদের গ্যাঞ্জাম মেটানোর জন্য আমরা শালিস করেছি। কিন্তু ফারু শালিস মানেনি।

অভিযুক্ত ফারুক শেখ এওয়াজের বিষয়টি অস্বীকার করে বলেন, টাকা খরচ করে দলিল তুলেছেন এবং তার পিতার নমীয় জমি থেকে বিক্রি করেছেন। নড়াগাতী থানার ওসি তদন্ত আব্দুল গফুর বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION