1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিএনপির দেশ বিরোধী ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে-চিতলমারীতে শেখ হেলাল

শফিকুল ইসলাম সাফা (স্টাফ রিপোর্টার) চিতলমারী
  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৫২ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাট -১ আসনেরে সংসদ সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দীন বলেছেন, স্বাধীনতাবিরোধী বিএনপি- জামায়াতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তি করে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলকে আরও শক্তিশালী করার পাশাপাশি যেকোন ধরনের দেশি- বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেন। এসব ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন তিনি।

গতকাল রবিবার বিকেল সাড়ে ৪টায় চিতলমারীতে জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর হলরুমে দলীয় নেতাকমীদের সাথে মতবিনিময় কালে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত সাবেক সংসদ সদস্য ননী গোপাল, উপজেলা আ’লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক শিক্ষা বীদ পীযূষ কান্তি রায় উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক কেরামত আলী শেখ, শামীম আনোয়ার বাবু, অবনী মোহন বসু, সংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান পান্না, যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম,যুগ্ম আহবায়ক এস,এম মাহাতাবুজ্জামান, শ্রমলীগের সভাপতি শেখ আতিয়ার রহমান, ছাত্রীলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সি,সাধারন সম্পাদক রবীন হিরা
এর পর বিকেলে শেখ হেলাল উদ্দীন উপজেলা আ’লীগের প্রায়ত সভাপতি সিরাজুল ইসলাম ( সিরাজ মল্লিক), শেখ রোকোন উদ্দীন, ধর্ম বিষয়ক সম্পাদক মকবুল হোসেন মুন্সি, বীর মুক্তি যোদ্ধা সামসুল হক মল্লিক, বীর মুক্তি যোদ্ধা নওশের শেখ,আ’লীগ নেতা নুরমোহাম্মাদ শেখ,মোঃ জালাল খান ও সিরাজুল ইসলামের কবর যিয়ারত করে ফাতেহাপাট ও এবং ১৯৭৫ সালে ঘাতকের হাতে নিহত বঙ্গবন্ধুর পরিবারের সদস্যসহ সকল কবর বাশির রুহের মাগফিরত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION