1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

নড়াইলে বাড়িঘর ভাঙচুরের ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৯১ জন নিউজটি পড়েছেন।

নড়াইল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার মহিষখোলা গ্রামে বাড়িঘর ভাঙচুর এবং এক লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভুক্তভোগী গ্রামবাসীর আয়োজনে শনিবার (১৭ জুন) বেলা ১১টার দিকে মহিষখোলা গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন-বীরমুক্তিযোদ্ধা মুক্তার হোসেন, রবিউল ইসলাম, জালাল উদ্দীন মোল্যা, রিনা বেগমসহ প্রমুখ। বক্তারা বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২ জনু বিকেলে আইয়ুব সরদার, ওমর সরদার এবং ওয়াজির মোল্যার নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন লোক নড়াইলের মহিষখোলা গ্রামের নজরুল ইসলাম, নাজমুল ইসলাম ও এনামুল হকের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালায়। তাদের লোকজনকে মারধর করে। এ সময় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের চাচাতো ভাই ইউনুস শেখসহ কয়েকজন আহত হন। এর মধ্যে সিমেন্ট ব্যবসায়ী জালাল উদ্দীন মোল্যার এক লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ১০জনকে আসামি করে মামলা হয়েছে।

এছাড়া বাড়িঘর ভাঙচুর, জখমসহ বিভিন্ন অভিযোগে জোসনা বেগম বাদী হয়ে ১৮জনকে আসামি করে মামলা দায়ের করেন। এদিকে প্রতিপক্ষের লোকজনের এলাকায় আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কার্যকলাপ সৃষ্টিসহ বিভিন্ন অভিযোগে জাহিদুল ইসলাম বাদী হয়ে ৪৮জনকে আসামি করে আরেকটি মামলা দায়ের করেন। এসব ঘটনায় দোষীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ওসি ওবাইদুর রহমান জানান, দুইপক্ষের লোকজনই মামলা দায়ের করেছেন। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION