1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা নিহত

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৪৬৮ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটে সরকারী খালে মাছ ধরাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বাগেরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ আনারুল ইসলাম ওরফে আনা (৫৫) নিহত হয়েছেন। শনিবার (১৭ জুন) বিকেল ৪টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামী লীগের এই নেতা। এর আগে দুপুর ১টার দিকে বৈটপুর এলাকায় মাছের ঘের থেকে ফেরার পথে পিরোজপুর-বাগেরহাট মহাসড়কের চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে বাগেরহাট পৌর যুবলীগের সদস্য সোহেল হাওলাদার ওরফে কালা সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে যায় এই আওয়ামী লীগ নেতাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। নিহত আওয়ামী লীগ নেতা শেখ আনা বাগেরহাট পৌর শহরের বাসাবাটি এলাকার আব্দুল গনি শেখের ছেলে।

বাগেরহাট পুলিশের মিডিয়া সেলের সমন্বয়ক পুলিশ পরির্দশক বাবুল আক্তার ও বাগেরহাট পৌর আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক শেখ মাসুম জানান, বাগেরহাট সদরের বৈটপুর সুরখালী সরকারী খালে মাছ ধরাকে কেন্দ্র করে বাগেরহাট পৌর যুবলীগের সদস্য সোহেল হাওলাদার ওরফে কালা সোহেলের নেতৃত্বে জুয়েল হাওলাদার ওরফে রাখা, গনেশ, নিবাশ ওরফে বাদশা, জামাল, বিল্লালসহ একদল সন্ত্রাসী শনিবার দুপুর ১টার দিকে চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে বাগেরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ আনারুল ইসলাম ওরফে আনাকে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর সন্ত্রাসীরা তাকে রাস্তায় ফেলে উল্লাস করতে করতে মটরসাইকেলে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ৪টার দিকে মারা যান আওয়ামী লীগ নেতা শেখ আনা।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা আনারুল ইসলাম ওরফে আনা’র উপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক ঘটনাস্হল ও নিহতের বাড়ী পরির্দশন করেছেন। মরদেহ এখনো খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ঘাতকদের চিহিৃত করা সম্ভব হয়েছে। ঘাতকদের গ্রেফতারে বাগেরহাটে পুলিশের সব ইউনিট অভিযান শুরু করেছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION