1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় র‌্যাব সদস্য নিহত, আহত ৪

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৩৭২ জন নিউজটি পড়েছেন।
গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় রবিউল মোমিন নামের এক র‌্যাব সদস্য  নিহত হয়েছে। এই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। রবিবার (২৫ জুন) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার পুরাতন মুকসুদপুরে র‌্যাবের একটি গাড়ি (খুলনা মেট্রো,অ-১১-০১০৬)  ঢাকা থেকে খুলনা যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্র্যাক ( ঢাকা মেট্রো ট, ২৪-৫৯৪০) মুখোমুখি সংর্ঘষ হয়।
পরে মুকসুদপুর ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক আহত র‌্যাব সদস্য রবিউল মোমিনকে মৃত্যু ঘোষনা করেন। আহতদের অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। আহতরা হলো র‌্যাব সদস্য রাশেদ হাওলাদার, মিলন এবং র‌্যাবের কার্পেন্টার আবুল কালাম,অটোভ্যানযাত্রী আকমল।
মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া ঘটনার সত্বতা নিশ্চিত করে জানান, র‌্যাব ১০৬ খুলনার একটি গাড়ি ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে পুরাতন মুকসুদপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্র্যাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ৪জন র‌্যাব সদস্য ও একজন ভ্যান যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক র‌্যাব সদস্য রবিউল মোমিনকে মৃত্যু ঘোষনা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্র্যাক আটক করা হয়েছে কিন্তু চালক এবং হেলপার পালিয়ে গেছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION