1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

কালিয়ায় নিজ বাড়ীতে বঙ্গবন্ধু পরিবারের নামে গরু কোরবানী দিলেন কাজী সরোয়ার

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ৩৪৭ জন নিউজটি পড়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে ১৫বছর ধরে গরু কোরবানি দিয়ে আসছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন।

এরই ধারাবাহিকতায় এবারও ঈদুল আজহার দ্বিতীয় দিনে শুক্রবার (৩০ জুন) দুপুরে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গায় গ্রামের নিজ বাড়িতে একটি গরু কোরবানি দিয়েছেন তিনি। এ গোশত এলাকার দলীয় নেতাকর্মীসহ দুস্থ ও এতিমদের মাঝে বণ্টন করা হয়েছে।

এছাড়া পরিবারের সদস্যদের নামে আরো তিনটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন কাজী সরোয়ার হোসেন। কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন বলেন, মহান আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে একটি গরু কোরবানি দিয়ে আসছি। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে চাই। এছাড়া আমার বাবা-মা, দাদা-দাদিসহ পরিবারের অন্য সদস্যদের নামে আরো তিনটি গরু ও ছাগল কোরবানি দিয়েছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা থেকে আমি প্রতি বছর কোরবানি দিয়ে থাকি।

কোরবানির এ গোশত নড়াগাতি ও কালিয়া উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার সুবিধাবঞ্চিত লোকদের মাঝে বিতরণ করেছি। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ বলেন, সারোয়ার ভাইয়ের এ ধরনের উদ্যোগ; নড়াইলের অন্য নেতাদের মাঝে দেখিনি। এতে এলাকার দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ ভীষণ খুশি। এছাড়া দলীয় নেতাকর্মীসহ এলাকার গরিব-দুঃখীদের পাশে সবসময় থাকার চেষ্টা করেন সারোয়ার ভাই। পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকিত হোসেন মোল্যা বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে কোরবানি দিয়ে রাজনৈতিক অঙ্গনে তিনি উদাহরণ সৃষ্টি করেছেন।

নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির বলেন, যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে প্রতিবছর যে কোরবানি দিয়ে যাচ্ছেন; এতে দলীয় নেতাকর্মীরা খুশি। তার জন্য আমরা দোয়া করি। কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হীরা বলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন আদর্শের প্রতীক। তিনি সবসময় গণমানুষের পাশে থাকার চেষ্টা করেন। প্রতিবছর দলীয় নেতাকর্মী, পাড়া-প্রতিবেশীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর পরিবারের নামে কোরবানি দিয়ে থাকেন।

এদিকে কাজী সরোয়ার হোসেন রাজনীতি, সমাজসেবা ও ব্যবসায় বিশেষ অবদানের জন্য ইতোমধ্যে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ জাতীয় পর্যায়ে সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION