1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

লোহাগড়ায় সাংবাদিকদের সাথে ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় করেন সংসদ সদস্য প্রার্থী আব্দুল্লাহ

শরিফুল ইসলাম (স্টাফ রিপোর্টার) নড়াইল  
  • প্রকাশিতঃ শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৪০৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের লোহাগড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা করেছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান নড়াইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী লেঃ কমান্ডার (অবঃ )এ এম আব্দুল্লাহ। শনিবার (১জুলাই) সকালে লোহাগড়া কলেজ পাড়ায় মুন্সি মোয়াজ্জেম হোসেন ফাউন্ডেশন লাইব্রেরীর হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আব্দুল্লাহ সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন,একটি দেশের উন্নয়ন এর জন্য দরকার দেশপ্রেমিক যোগ্য নেতৃত্ব ও তার ধারাবাহিকতা। বাংলাদেশ যখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে সঠিক পথে এগিয়ে যাচ্ছিল, ঠিক সেই সময়ে দেশী বিদেশি স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও প্রত্যক্ষ মদদে তাকে সপরিবারে হত্যা করা হয়। এরপর দীর্ঘ ২১ বছরের সামরিক শাসক ও তাদের দোসররা এই দেশে গনতন্ত্র হত্যা ও লুটপাট এর রাজত্ব কায়েম করে। গণতন্ত্র ও উন্নয়ন আবারও হোঁচট খায়।

পরবর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বদলে যেতে থাকে বাংলাদেশ। গনতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতায় একটি অনুন্নত দেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। সেই লক্ষ্যে নড়াইল-২ আসনের উন্নয়ন এর জন্য একজন প্রকৌশলী বিশেষ অবদান রাখতে পারেন বলে সাধারণ ভোটার মনে করেন। মনোনয় প্রাপ্তি প্রসংঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শত ফুলকে ফুটতে দিতে বলেছেন। আগামী নির্বচনের জন্য এর তিনি এর মধ্যে সবচেয়ে সুন্দর ফুলটি বেছে নিবেন বলে জানিয়েছেন। তাই আমি নেত্রীর নিদের্শ মত তৃণমূল পর্যায়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে গনসংযোগ করছি। এ সময় আরো বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এ্যাডভোকেট আব্দুস ছালাম খান, রুপর মুর্খাজী, রেজাউল করিম,খায়রুল আলম, এস এম শরিফুল ইসলাম,কাজী ইমরান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION