1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

নড়াগাতীতে জমি দখল নিতে আওয়ামীলীগের সাইনবোর্ড ব্যবহারে থানায় অভিযোগ

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৪৫০ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের নড়াগাতী থানার পাখীমারা বাজের চায়ের দোকানী সমীর ভক্তের দোকানের পূর্ব পাশে দখল করে নেওয়া অভিযোগ উঠেছে বল্লাহাটি গ্রামের ইয়াকুব শিকদার গং এর বিরুদ্ধে। ১ লা জুলাই (শনিবার) ভোরে টিনের ছাপরা ভেঙ্গে আওয়ামিলীগ কার্যালয়ের সাইনবোর্ড ব্যবহার করে দখল নেন তারা।

এ ঘটনায় সমীর ভক্ত নড়াগাতী থানায় ইয়াকুব শিকদার ও তার তিন ছেলেসহ ৬ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে পাখীমারা গ্রামের মৃত সদানন্দ ভক্তের ছেলে। ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ওই জমি নিয়ে দীর্ঘদিন যাবত দুই পক্ষের বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় কয়েকদিন আগে গভীর রাতে সমীর ভক্তের চায়ের দোকানে আগুন দেওয়ার অভিযোগ আসে এবং আজ ভোর রাতে ছাপড়া ভেঙ্গে আওয়ামিলীগ কার্যালয়ের সাইনবোর্ড ব্যবহার করে দখল নেন। কাগজপত্র যাচাই পূর্বক সঠিক বিচার চান তিনি। অভিযুক্ত ইয়াকুব শিকদারের ছেলে সুজ্জল শিকদার, আনিচ ও ইকবাল জানান, প্রায় ১ বছর পূর্বে ওই গ্রামে নির্মল বিশ্বাসের কাছ থেকে দলিল মুলে খরিদ করে নিজ নামে রেকর্ড করে কর খাজনা পরিশোধ করেছেন । কিন্তু সমীর ভক্ত জোর করে জায়গা দখল করে ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাই আমাদের জায়গা আমরা দখল নিয়েছি।

এ দিকে অনুমতি ছাড়া আওয়ামিলীগের সাইনবোর্ড টাঙানোকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মুকিত মোল্যা সাইনবোর্ড অপসারণ করেছেন এবং ইউনিয়ন আওয়ামিলীগের সদস্য নাইমুর রহমান বরকত ও ওয়ার্ড সভাপতি কার্তিক রায়সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে মীমাংসার জন্য উভয় পক্ষকে আগামী বুধবার সকাল ১০ টায় কাগজপত্রসহ হাজির থাকার নির্দেশ দিয়েছন। এ বিষয়ে দুই পক্ষই তাদের সম্মতি প্রকাশ করে বক্তব্য দিয়েছেন।

এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, ট্রিপল নাইনে খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। কোন পক্ষ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটালে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মোঃ জিহাদুল ইসলাম

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION