1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

কালীগঞ্জে ‘অরক্ষিত’ রেলক্রসিং-এ ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের যাত্রী নিহত

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৩৮৬ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময়একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয় চট্রগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেন। এতে প্রাইভেটকারেরএক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৫ জন।

বুধবার (৫ জুলাই) দিবাগত মধ্যে রাতেআড়িখোলা রেলওয়ে ষ্টেশনের পশ্চিম আউটার সিগন্যাল সংলগ্ন এলাকার অরক্ষিত রেলক্রসিং-এএই দুর্ঘটনা ঘটেছে।নিহতের নাম মো. আল-আমিন (৩৫)। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার রামকৃষ্ণপুর এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি ঢাকায় একটি বাসায় তত্ত্বাবধায়ক হিসেবে নিয়োজিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত মধ্যরাতে কালো রঙের একটি (নোহা হাইস) প্রাইভেটকারে করে ঢাকার উদ্দেশ্যে ফিরছিলেন ৬ ব্যক্তি। পথে সাড়ে ১২টার দিকে আড়িখোলারেলওয়ে ষ্টেশনের পশ্চিম আউটার সিগন্যাল সংলগ্ন এলাকায় থাকা অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করতে তাদের গাড়িটি রেল সড়কে উঠে। সে সময় চট্রগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেনগাড়িটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারে থাকা সকলে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধারকরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে সময় কর্তব্যরত চিকিৎসক মো. আল-আমিনকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে গাড়ী চালক গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীনরয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সত্যতা নিশ্চিত করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) কার্তিক চন্দ্র রায়বলেন, দুর্ঘটনা পর রাত তিনটার দিকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION