1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

গোপালগঞ্জে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত এলজিইডির কর্মচারী

 মোঃ জিহাদুল ইসলাম, স্ট্যাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৪৪০ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গোপালগঞ্জ এলজিইডি অফিসের ল্যাব এসিস্ট্যান্ট মোঃ ইমদাদুল হক শেখের হাতের কব্জির রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। রবিবার (৯ জুলাই ) আনুমানিক দুপুর ২টার দিকে গোপালগঞ্জ কোর্টের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়া হাসপাটাল কতৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হসপিটালে প্রেরন করেন। এ ঘটনায় ওই রাতেই আহতের ভাতিজা সজিব শেখ বাদী হয়ে গোপালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আহত মোঃ ইমদাদুল হক শেখ গোপালগঞ্জ সদর উপজেলার চড়সোনাকুড় গ্রামের মৃত ফটিক শেখের ছেলে।

এ ঘটনায় ইমদাদুল শেখের ভাতিজা সজিব শেখ, চানমিয়া ও ভাগ্নে রেজন আহত হয়। তারা বলেন, গোপালগঞ্জ পৌরসভার ১২নং ওয়ার্ডের কাউন্সিলর আল-আমিন এর সাথে ইমদাদুল শেখের পূর্ব শত্রুতা চলে আসছিল। ওই দিন আমরা কোর্ট থেকে বের হয়ে রাস্তায় আসলে কাউন্সিলর আল আমিনের নেতৃত্বে রাঙ্গা মিয়া, রবিউল মিয়া, খায়রুল মিয়া, শফিকুল, আমিন মিয়া, বুরহান, মান্না, চয়ন, হাসিব, টুলুসহ ২০/২৫জনের সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ইমদাদুল শেখকে এলোপাতাড়ি কুপিয়ে হাতের রগ কেটে দেয়।

এ বিষয়ে কাউন্সিলর আল আমিনের সাথে তার মুঠোফোনে কথা হলে জানান, এ ঘটনায় তাকে জড়ানো ভিত্তিহীন। ওই সময় তিনি একটা মিটিংয়ে ছিলেন। সিসিটিভি ফুটেজ দেখলে জানা যাবে কারা এ ঘটনায় জড়িত। এ ছাড়া কয়েকদিন আগে ইমদাদুল শেখের ছেলে একটি ছেলেকে কুপিয়েছে। এরই ধারাবাহিকতায় এ হামলা হয়েছে বলে জানান। তবে এ ঘটনায় জড়িত অপরাধীদের শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীদের আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION