1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

পিরোজপুরে রূপালী ব্যাংকের উদ্যোগে বিশেষ কর্মশালা

জেলা প্রতিনিধি, পিরোজপুর
  • প্রকাশিতঃ শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৭০১ জন নিউজটি পড়েছেন।

সম্প্রতি পিরোজপুরে অনুষ্ঠিত হলো রাষ্ট্র মালিকানাধীন দেশের অন্যতম বৃহৎ বানিজ্যিক ব্যাংক রূপালী ব্যাংক লিমিটেডের সিএমএসএমই ঋন বিতরন ও খেলাপি ঋন আদায় সংক্রান্ত বিশেষ কর্মশালা।
কর্মশালায় প্রধান অতিথি ও প্রধান সঞ্চালক হিসাবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয় কর্তৃক সদ্য পদোন্নতিপ্রাপ্ত বরিশাল বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক জনাব রোকনুজ্জামান।
রূপালী ব্যাংকের পিরোজপুর জোনের ১২ টি শাখার শাখা প্রধান এবং ঋন কর্মকর্তারা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।
প্রধান অতিথি দেশের আর্থসামাজিক উন্নয়ন এবং ব্যাংকিং সেক্টরের টেকসই উন্নয়নের জন্য সিএমএসএমই ঋন বিতরন ও খেলাপি ঋন আদায়ের গুরুত্ব নিয়ে দীর্ঘ আলোচনা করেন। শাখা ব্যবস্থাপকদের সততা, একাগ্রতা ও প্রতিষ্ঠানের প্রতি দায়বদ্ধতা সর্বাগ্রে বিবেচনায় রেখে প্রিয় প্রতিষ্ঠান ও গ্রাহকদের উত্তম সেবা নিশ্চিত করার জন্য তিনি জোরালো নির্দেশ দেন।
রূপালী ব্যাংকের এমডি এন্ড সিইও কর্তৃক ঘোষিত সিএমএসএমই ঋন বিতরন ও খেলাপি ঋন আদায় সংক্রান্ত বিশেষ কর্মসূচী বাস্তবায়নের উদ্দেশ্যে এ কর্মশালার আয়োজন করা হয়।
রূপালী ব্যাংক লিমিটেড, পিরোজপুর জোনের জোনাল ম্যানেজার জনাব বিপুল কৃষ্ণ সন্নমতের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় শাখা ব্যবস্থাপকদের মধ্যে কর্ম স্পৃহা বৃদ্ধির জন্য ২০২২ সাল এবং ২০২৩ সালের অর্ধ বার্ষিকীতে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে ১ম স্থান অধিকার করায় হুলারহাট শাখার ব্যবস্থাপক জনাব মোঃ মিজানুর রহমানকে প্রশংসাপত্র প্রদান করা হয়। এছাড়া ২য় স্থান অর্জন করেন কাঠালিয়া শাখার ব্যবস্থাপক আঃ রাজ্জাক মুন্সি এবং ৩য় স্থান অর্জন করেন ইন্দুরকানি শাখার ব্যবস্থাপক মোঃ হাফিজুর রহমান।
কর্মশালায় পিরোজপুরের ৪ জন্য ব্যবসায়ীর হাতে সিএমএসএমই ঋনের অনুমোদনপত্র তুলে দেয়া হয়।
পরে নবাগত মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান জনাব রোকনুজ্জামানকে বরন ও সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক জনাব মোঃ আবুল কালাম আজাদ, অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক উজ্জ্বল কুমার দে, বরিশালের জোনাল ম্যানেজার দেবব্রত সাহা সহ পিরোজপুর জোনের সকল শাখার কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION