1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

শান্তিপূর্ণ নির্বাচনে প্রধান বাধা বিএনপি: কাদের

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৩৯৩ জন নিউজটি পড়েছেন।

দেশের শান্তিপূর্ণ নির্বাচনে বিএনপি প্রধান বাধা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৯ জুলাই) বিকেলে রাজধানীর গুলিস্থানের বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সেটা আশঙ্কা করেছিলাম সেটাই সত্যি হলো। ২০১৩, ১৪, ১৫ সালের পুনরাবৃত্তি শুরু হয়ে গেছে। বারবার বলেছি তাদের একদফা আন্দোলন হলো অগ্নিসন্ত্রাস। এটা গতকালই করতো। আওয়ামী লীগের শক্ত অবস্থানের কারণে পারেনি।

বিএনপি পরিকল্পিতভাবেই আওয়ামী লীগ ও পুলিশের ওপর হামলা করেছে এমন মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, তারা ঢাকার প্রবেশ পথে অবস্থান নিয়ে রাজধানীতে প্রবেশ বন্ধ করে দেবে। তারা অতিরিক্ত জামাকাপড় ও চাদর নিয়ে আসতে বলেছিল। শেখ হাসিনাকে না নামিয়ে ফিরে যাবে না, এটা সিদ্ধান্ত অর্থপাচারকারী, আর রাজনীতি করবে না বলে লন্ডনে পাড়ি দেওয়া তারেকের।

‘ভিডিও নির্দেশেনা দিয়েছে, আদালতের আদেশ প্রতিনিয়ত তারেক রহমান লঙ্ঘন করে চলেছে। আদালতের আদেশ ছিল তার কোনো বক্তব্য কোনো ফর্মে চালানো যাবে। আদালতকে সে গালিগালাজ করে চলেছে। বক্তব্য, স্টেটমেন্ট কিছু দিতে পারবে না, এটা লঙ্ঘন করে চলেছে। সে বলেছে আন্দোলন কর টাকার অভাব হবে না। সে তার বাবার মতোই বলছে। জিয়াউর রহমানও বলেছিলেন, মানি ইস নো প্রবলেম।’-যোগ করেন কাদের।

এর আগে বিকেল ৪টা ৫৫ মিনিটে জরুরি সভা শুরু হয়। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে জরুরি সভায় আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের শীর্ষ নেতারা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION