1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ বিরুদ্ধে নড়াগাতীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৩১৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানা আওয়ামিলীগের আয়োজনে বিএনপি’র অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ আওয়াামীলীগের অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (৩১জুলাই) বিকাল ৫ টায় থানার সকল ইউনিয়নের নেতাকর্মীরা মিছিল সহকারে নড়াগাতী বাজার প্রদক্ষিন করে থানা আওয়ামিলীগ কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে। এ সময় বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের সভাপতি সালাহ উদ্দিন বশির, সিনিয়র সহ-সভাপতি খান শামীম রহমান ওসি, সাধারন সম্পাদক শাহ মোঃ ফুরকান মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক কায়েচুজ্জামান কচি, সাবেক সভাপতি মাহাবুবুল আলম,সদস্য হাসিবুল আলম উজ্জল, থানা যুবলীগের আহ্বায়ক হাদিউজ্জামান হাদি, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুরছালিন লালিফ, পহরডাঙ্গা যুবলীগের সভাপতি সেলিম শিকদার প্রমুখ। বক্তারা সারাদেশে বিএনপি আন্দোলনের নামে যে অগ্নি সন্ত্রাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কঠোরভাবে প্রতিরোধের জন্য আওয়ামীলীগের নেতাকর্মীদের সজাগ থাকার জন্য আহ্বান জানান এবং আগামী নির্বাচনে দলকে পুনরায় ক্ষমতায় আনার জন্য বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

উল্লেখ্য, গত শনিবার বিএনপির নেতাকর্মীরা ঢাকা সহ সারা দেশে যানবাহনে অগ্নিসংযোগ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সারাদেশে আওয়ামীলীগের নেতাকর্মীদের বিএনপির অগ্নি সন্ত্রাসীর বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের ডাক দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION