1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে মুকসুদপুরে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৩৩৭ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৪র্থ পর্যায়ের ২য় ধাপের জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৭ আগষ্ট) উপজেলা পরিষদ সভা কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু জানান, ৪র্থ পর্যায়ের ২য় ধাপের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সারা বাংলাদেশে আগামী ৯ই আগষ্ট সকাল সাড়ে ১০ ঘটিকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন। গোপালগঞ্জের মুকসুদপুরের দিগনগর ইউনিয়নের ফতেপট্টি ৩নং ওয়ার্ডে ৪র্থ পর্যায়ে ২য় ধাপে নির্মিত ৪০টি গৃহ উক্ত তারিখে জমির কবুলিয়তসহ সুবিধাভোগীর মাঝে হস্তান্তর করা হবে। উক্ত গৃহ সমূহে যাতায়াতের জন্য রাস্তা, বিশুদ্ধ খাবার পানির জন্য গভীর নলকূপ স্থাপন ও বিদ্যুৎ সংযোগ কার্যক্রম চলমান রয়েছে। পাশাপাশি ১ম পর্যায় ৫০টি, ২য় পর্যায় ১৫০টি, ৩য় পর্যায় ৩৫৩টি ও ৪র্থ পর্যায় ১ম ধাপ ৪০টি গৃহ এ পর্যন্ত মোট ৫৯৩ টি গৃহ ইতিমধ্যে সুবিধাভোগীর নিকট হস্তান্তর করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফাইজুল ইসলাম, মুকসুদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ছিরু মিয়া, মুকসুদপুর সংবাদ পত্রিকার সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর রিপোর্টাস ইউনিটির সভাপতি ও বাংলার নয়ন পত্রিকার নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম, দৈনিক সময়ের প্রত্যাশার মুকসুদপুর প্রতিনিধি বাদশাহ মিয়া, নবচেতনার প্রতিনিধি লিয়াকত সরদার সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION