1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে দু‘গ্রুপের সংঘর্ষে নিহত ১,আহত ১৫

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৩০৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল সদর উপজেলার দেবভোগ গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দু‘গ্রুপের সংঘর্ষে রাধা পল্লব বিশ্বাস (৭৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এ সময় সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । বুধবার (১৬ আগস্ট) দুপুরে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,নড়াইল সদর উপজেলার দেবভোগ গ্রামের রাধা পল্লব বিশ্বাস ও বাহির গ্রামের সালাম শেখের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে বিরোধ পূর্ন ওই জমিতে সালাম শেখ ও তার লোকজন পাট কাটতে গেলে রাধা পল্লব বিশ^াস ও তার ছেলেরা পাট কাটতে বাঁধা দিলে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় পক্ষে ১৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসার পর গুরুতর আহত কৃষক রাধা পল্লব বিশ^াস মারা যান ।

নড়াইল সদর হাসপতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মেহেদী হাসান ভূঁইয়া জানান, আহতকে সদর হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পরে রাধা পল্লব নামে এক কৃষক মারা যান।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান নিশ্চিত করে বলেন,সদর উপজেলার দেবভোগ গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দু‘গ্রুপের সংঘর্ষে আহত রাধা পল্লব বিশ্বাস চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত রাধা পল্লব বিশ্বাসের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION