1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

বিএম কামাল ভূঁইয়া কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের আহবায়ক মনোনীত

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৬ জন নিউজটি পড়েছেন।

সারা বাংলাদেশের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএম কামাল হোসেন ভুঁইয়া। বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) সকালে রাজধানী ঢাকার একটি হোটেলে দেশের বিভিন্ন জেলার ভাইস চেয়ারম্যানদের এক সভায় সর্বসম্মতিক্রমে আহয়াবক কমিটি গঠন করা হয়।

এই কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন পাবনা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস। বিএম কামাল হোসেন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামের কৃতি তিনি দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তাঁর পিতা মরহুম বিএম কামরুল ইসলাম লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন। বিএম কামাল হোসেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি তিনি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। বর্তমানে লোহাগড়া আল জামিয়াতুল ইসলামিয়া আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করছেন। রাজনৈতিক অঙ্গনের পাশাপাশি ভাইস চেয়ারম্যান হিসেবে অনেকটা স্বচ্ছতা ও ক্লিন ইমেজ নিয়েই কাজ করে চলেছেন।

নবনির্বাচত আহবায়ক কামাল হোসেন এক প্রতিক্রিয়ায় জানান, এই সংগঠনটি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে কাজ করে যাবে। পাশাপাশি সংগঠনের মাধ্যমে সারাদেশের ভাইস চেয়ারম্যানদের অধিকার সুরক্ষায় কাজ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION