1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে-পানি সম্পদ উপমন্ত্রী

আশিক জামান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৭ জন নিউজটি পড়েছেন।
 পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি বলেছেন, যতই ষড়যন্ত্র ও চক্রান্ত হোক না কেন আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে ৫ম বারের মত শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাবে। উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।
আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় “জনক আমার, নেত্রী আমার” শীর্ষক জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যবে তিনি এসব কথা বলেন।
পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনা মহান আল্লাহতালা বাঁচিয়ে রেখেছে। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশির্বাদ। আগে মানুষ বলতো আওয়ামী লীগের জন্য শেখ হাসিনার দরকার। আর এখন মানুষ বলে দেশের জন্য শেখ হাসিনার দরকার। উপমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা জানতেন তাকে মেরে ফেলা হতে পারে বাংলাদেশে আসলে। ১৯বার তাকে মেরে ফেলার জন্য চেষ্টা করা হয়েছে, গ্রেনেড হামলা চালানো হয়েছে, কোটালীপাড়া বোমা মেরে মেরে ফেলার পরিকল্পনা করা হয়েছিল। বঙ্গবন্ধু না হলে এ দেশ স্বাধীন হতো না।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপ মন্ত্রী বলেন, তোমরা সৌভাগ্যবান তোমরা একজন শেখ হাসিনাকে পেয়েছো। করোনার মধ্যেও ৪০ কোটি বই তোমাদের হাতে তুলে দিয়েছে। এমনবি হাওড় অঞ্চলে, উপকূলে, চরাঞ্চলে, দূর্গম এলাকায় বই পৌঁছে দিয়েছে। এখন তোমরা বই উৎসব পালন করো। তোমাদের হাতে মোবাইল-কম্পিউটার-ল্যাপটপ তুলে দিয়েছে। জেলায় জেলায় বিশ্ববিদ্যালয় হয়েছে।
জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সের সামনের চত্বরে “বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা” কেন্দ্রীয় ক‌মি‌টির উদ্যোগে আয়োজিত ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মসসেফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বঙ্গবন্ধু শিশু কি‌শোর মেলার প্রধান পৃষ্ঠপোষক তা‌রিক আফজাল, প্রধান উপ‌দেষ্টা লাকী ইনাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী, সংগঠ‌নের সাধারন সম্পাদক শেখ ম‌নিরুজ্জামান লিটন বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে সারা দেশ থেকে আসা জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১১৭জন বিজয়ীদের গলায় মেডেল পড়িয়ে দিয়ে পুরষ্কার বিতরন করেন অতিথিবৃন্দ। এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পানি সম্পদ উপমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা ফাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION