1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় যুবককে মোবাইল ফোনে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৭১৫ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাটগাতি ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামের ৫ নং ওয়ার্ডের শরিফুল শেখ নামের এক যুবককে জনপ্রতিনিধির কথা বলে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে একই গ্রামের সিরাজ শেখ ।টুঙ্গিপাড়া থানায় এমন লিখিত অভিযোগ করেছে ভুক্তভুগির পরিবার। ঘটনাটি ঘটে উপজেলার পাটগাতি শেখ লুৎফর রহমান সেতুর উপর।

জানা যায়, গত রবিবার  ছোট বোনের অপারেশনের জন্য পরিবারের সবাই গোপালগঞ্জে অবস্থান করলে এই সুযোগে বেলা সাড়ে বারোটায় শরিফুল শেখের বাড়িতে সিরাজ শেখের ভায়রার ছেলে আবির নামে এক যুবক ঘরের পিছনের দরজার শিকল ভেঙ্গে ঘরে ঢুকে। এই বিষয়টি শরিফুলের ছোট মেয়ে সাদিয়া দেখতে পেয়ে আশেপাশের লোকদের জানান তারা এসে তাকে ঘরের ভেতরে দেখতে পায়।পরে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে আবিরকে মারধর করে ।খবর পেয়ে শরিফুল ইসলাম বাড়িতে এসে দেখে তার ঘরের ওয়ারড্রপের তালা ভাঙা।

ভাঙ্গা ওয়ারড্রপ খুলে দেখতে পায় পুরনো ঘর ক্রয় করার ৮০ হাজার টাকা তাতে রাখা নেই।

হাসপাতালের বেডে গুরুতর অবস্থায় কাতর কন্ঠে শরিফুল ইসলাম জানান,আজ দুপুর সাড়ে বারোটায় সিরাজ শেখ এক জনপ্রতিনিধির কথা বলে আমাকে ডেকে এনে শেখ লুৎফর রহমান সেতুর উপর বসে আমাকে  সিরাজ ও সিরাজের ছেলে আশিকুর, শাওন, আফ্রিদি সহ ১০/১৫ জন অজ্ঞাত ব্যক্তি হাতুড়ি দিয়ে  আমাকে পিটিয়ে মারাত্মক জখম করে আশঙ্কাজনক অবস্থায় ফেলে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্হানীয় বাসিন্দারা টুঙ্গিপাড়া ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আমাকে ভর্তি করেন।

শরিফুল শেখ আরো জানান,তার পকেটে থাকা ব্যবসায়ের ৪০ হাজার টাকা ও  রেডমি নাইন প্রো মোবাইল ফোনটি এ সময় তারা জোর করে নিয়ে যায়।

প্রধান অভিযুক্ত সিরাজ শেখ এ ঘটনা অস্বীকার করে বলেন,গতকাল আমার এক নিকট আত্মিয় আমার বাড়ীতে আসার পরে শরিফুলের বাড়ীতে গেলে চোর বলে আখ্যায়িত করে। এ ঘটানার জেরে আজ আমার লোকজন শরিফুল কে মারধর করে থাকতে পারে তবে আমি এ সময় উপস্থিত ছিলাম না।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় শরিফুল শেখের ছোট ভাই একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION