1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

কোটালীপাড়ায় টিসিবি পণ্য পাচারকালে আটক

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ২১৯ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়ন পরিষদ ভবনের গোডাউন থেকে টিসিবির পণ্য পাচারকালে স্থানীয় জনগণ চাল, ডাল, তেল আটক করেছে। গত সোমবার দিবাগত রাত ১০টায় উপজেলার রামশীল ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, টিসিবির ডিলার কাজী ইমরান রামশীল ইউনিয়ন পরিষদ ভবনের গোডাউন থেকে ৫০কেজির ২৯বস্তা চাল, ২লিটারের ২৮ বোতল সয়াবিন তেল, ২০ কেজির ১বস্তা ডাল নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ এ সকল পণ্যসহ ইমরানকে আটক করে। পরবর্তীতে ওই ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস ইমরানের কাজ থেকে একটি লিখিত নিয়ে পণ্যগুলো রেখে তাকে ছেড়ে দেয়।

রামশীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস বলেন, স্থানীয় জনগণ টিসিবির পণ্যসহ ডিলারকে আটক করেছে, এমন সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। ঘটনাস্থলে গিয়ে আমি সত্যাতা পেয়ে ডিলারের কাজ থেকে লিখিত রেখে  তাকে ছেড়ে দেই। এরপর আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই।

টিসিবির ডিলার কাজী ইমরান বলেন, টিসিবির অবিক্রিত পণ্য আমি রামশীল ইউনিয়ন পরিষদ ভবনের গোডাউন থেকে আমার নিজস্ব গোডাউনে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ পণ্যগুলো আটক করে। এখানে আমার কোন অসৎ উদ্দেশ্য ছিল না। টিসিবির ডিলার নিয়োগের বিধি অনুসারে নিজস্ব গোডাউনে পণ্য রাখার বিধান রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে উপজেলা কৃষি অফিসার দোলন চন্দ্র রায়কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ডিলার দোষী হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তদন্তকারী কর্মকর্তা উপজেলা কৃষি অফিসার দোলন চন্দ্র রায় বলেন, আমাকে ৩কর্মদিবসের মধ্যে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে। ইতোমধ্যে আমি তদন্ত কাজ শুরু করেছি। আশা করছি উল্লেখিত সময়ের মধ্যে তদন্ত শেষ করতে পারবো।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION