1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

বাগেরহাট পানি উন্নয়ন বোর্ড এর সমাপ্ত তিনটি প্রকল্পের শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৮৪ জন নিউজটি পড়েছেন।

সারা দেশের ৮০ টি সমাপ্ত উন্নয়ন প্রকল্প ও পুনঃখননকৃত ৪৩০ টি ছোট নদী,খাল,জলাশয়ের শুভ উদ্ধোধন করা হয়েছে । ১৬ অক্টোবর সকালে গনভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তারই অংশ হিসেবে বাগেরহাটের তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

সকালে বাগেরহাট জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজনে জেলা প্রশাসন এর সন্মেলন কক্ষে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠান উপভোগ করা হয়। জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন,পানি উন্নয়ন বোর্ড বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ মাসুম বিল্লাহ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজ আল আসাদ,জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি নীহাররঞ্জন সাহা সহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগন,এনজিও প্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা,সুশীল সমাজের প্রতিনিধি,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা এসময়ে উপস্হিত ছিলেন।

বাগেরহাটের উন্নয়নমূলক প্রকল্প তিনটি হচ্ছে জেলায় ৮৩ টি নদী-খাল পুনঃ খনন ও মোংলা ঘষিয়াখালী চ্যানেলের নাব্যতা বৃদ্ধি প্রকল্প,বাগেরহাটের পোল্ডার নং ৩৬/১ এর পুনর্বাসন প্রকল্প(২য় সংশোধিত) এবং জেলার মোংলা উপজেলার বাংলাদেশ সেনা কল্যান সংস্হার নিজস্ব প্রতিষ্ঠান এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্ট ফ্যাক্টরী ও তৎসংলগ্ন এলাকা পশুর নদীর বাম তীরের ভাঙ্গন থেকে রক্ষা প্রকল্প।এইসব প্রকল্পে প্রান্তিক পর্যায়ের জনগোষ্ঠী,মোংলা বন্দর এবং উৎপাদনমূখী শিল্প প্রতিষ্ঠান বিশেষভাবে সুবিধা ভোগ করবে।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION