1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

ফিলিস্তিনিদের উপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানিয়ে বেনাপোলে মানববন্ধন

 রিত্তিক হোসেন শার্শা (যশোর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ২৮৬ জন নিউজটি পড়েছেন।

“ইসরাইল নিপাত যাক,ফিলিস্তিন মুক্তিপাক”দখলদার ইসরাইল আগ্রাসনের বিরুদ্ধে,ফিলিস্তিনি মুসলিম নারী-পুরুষ ও অবুঝ শিশুদের উপর বর্বরোচিত নির্যাতন প্রতিরোধের পক্ষে এবং পবিত্র মসজিদুল আকসার পবিত্রতা রক্ষার দাবিতে বেনাপোল বাজার এলাকায় ” মানববন্ধন” করেছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা “আইন সহায়ক কেন্দ্র(আসক) ফাউন্ডেশন,শার্শা উপজেলা কমিটি।

রবিবার(২২ অক্টোবর) সকালে বেনাপোল বাজারস্থ বেনাপোল-যশোর মহসড়কে “ইসলামী ব্যাংক লিমিটেড” কার্যালয়ের সম্মুখে এই “মানববন্ধন” কর্মসূচি পালণ করা হয়।

এতে নেতৃত্ব দেন ফাউন্ডেশনের শার্শা উপজেলা কমিটি’র সভাপতি- ওয়াহেদ দুদু ও সাধারণ সম্পাদক-আব্দুল হামিদ। ফাউন্ডেশনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে মানববন্ধনে অংশ নেন- উপদেষ্টা-আক্তারুজ্জামান,মোঃ রেজাউল করিম,মোঃ সাইদুর রহমান খোকন ও মোঃ আব্দুল মুন্নাফ। কার্যনির্বাহী কমিটিঃ-সভাপতি-মোঃ আব্দুল ওয়াহেদ দুদু, সহঃ সভাপতি- আব্দুল মালেক,সহঃ সভাপতি-অসিম কুমার দে,সাধারণ সম্পাদক-মোঃ আব্দুল হামিদ,যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ আব্দুস সাত্তার,সাংগঠনিক সম্পাদক-জিএম ওয়ালী উল্লাহ,অর্থ বিষয়ক সম্পাদক-মোঃ আব্দুল মমিন,প্রচার সম্পাদক-মোঃ শহীদুল ইসলাম শহীদ,দপ্তর সম্পাদক-মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ,আইন বিষয়ক সম্পাদক-মোঃ সাবুর আলী,ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ আব্দুল মান্নান,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-মোসাঃ সকিনা আক্তার,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মোঃ হাবিবুর রহমান,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-মোঃ নুরুজ্জামান। কার্যনির্বাহী সদস্যঃ-মোক্তার হোসেন,মোঃ আজাদুর রহমান সাদ্দাম,অভিজিৎ স্বর্ণকার,মোঃ আব্দুস সালাম।

১ঘন্টা ব্যাপি মানববন্ধনে অংশ নিয়ে ফাউন্ডেশনের সভাপতি এবং সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বলেছেন-” “দীর্ঘদিন ধরে ইসরায়েলের ইহুদি সেনারা অবৈধভাবে ফিলিস্তিনের সাধারণ জনগণের ওপর চেপে বসেছে এবং নির্যাতন করছে। তারা নির্বিচারে গণহত্যা চালিয়ে সেখানকার মানবাধিকার পরিস্থিতির নাজুক অবস্থা তৈরি করেছে। নির্বিচারে হত্যা করছে নারী ও শিশুদেরকে। তাদের আগ্রাসন থেকে কেউ রক্ষা পাচ্ছে না। ইসরায়েলি বর্বরতার শিকার ফিলিস্তিনের লাখ লাখ মানুষ”।

বক্তারা আরও বলেন,”বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে, ফিলিস্তিন বাংলাদেশের প্রতি সমর্থন জানিয়েছে এবং বন্ধুরাষ্ট্রের পরিচয় দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION