1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী আব্দুল্লাহ

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ২৪৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বুয়েট প্রকৌশলী অবসরপ্রাপ্ত লে. কমান্ডার এ এম আব্দুল্লাহ তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের রাজনীতি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন। যেখানে মুসলিম হিন্দু সহ সকল জাতীতে থাকবে না কোন ব্যবধান। ধর্মের বিশ্বাস আলাদা থাকবে, কিন্তু চেতনায় আমরা বাঙালি, বাংলার ঐতিহ্য সকল ধর্ম বর্ণের মানুষের মিলেমিশে থাকাটাই। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় শারদীয় দূর্গা উৎসবে লোহাগড়া উপজেলার শতাধিক পুজা মন্ডবে হিন্দু নারী-পুরুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও পরিদর্শন কালে তিনি একথা বলেন।

সোমবার (২৩ অক্টোবর) রাতে ছাতড়া সার্বজনীন দুর্গাা মন্দিরের সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন, দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোল্যা মোশারেফ হোসেন, লোহাগড়া উপজেলা পূর্জা উদযাপন পরিষদের আহবায়ক গৌতম কুমার দেওয়ান, আওয়ামীলীগ নেতা মুনসী শরিফুল ইসলাম, বাদশা কাজি, লোহাগড়া পৌর সভার সাবেক কমিশনার মোজাম খাঁন, আওয়ামীলীগ নেতা সৈয়দ ওমর আলীসহ প্রমুখ । পরে এ এম আব্দুল্লাহ আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনায় আমরা পদ্মা সেতু, মধুমতি কালনা সেতু, মেট্রোরেল, এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, রামপাল বিদ্যুৎ কেন্দ্রের মতো বড় বড় প্রকল্প,রাস্তা ঘাট পেয়েছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাই মিলে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

তিনি সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্য বলেন, আমি চেষ্টা করি সবখানে যাওয়ার এবং সকলের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার, এটায় আমরা মুল উদেশ্য। যেটা ছোট বেলায় করতাম সব মন্দিরে যেতাম আনন্দ করতাম। এ সময় তিনি আরো বলেন, অতীতে যেভাবে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ছিলেন আগামীতে সেইভাবে সাথে থাকবেন লোহাগড়া-নড়াইল উন্নয়নের স্বার্থে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION