1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

ফকিরহাটের কাটাখালী হাইওয়ে থানায় ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

মোঃ সাগর মল্লিক, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৯০ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের ফকিরহাটে কাটাখালী হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে হাইওয়ে থানার দ্বিতীয় তলায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয়।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান শেখ এর সভাপতিত্বে ও এ এস আই দেলোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাস মালিক সমিতি ও পুলিশিং কমিটির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বুলু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লখপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা,পিলজংগ ইউনিয়ন চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম,বেতাগা ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক আনন্দ দাস,উপজেলা শ্রমিকলীগ এর সাধারন সম্পাদক আসাবুর রহমান,কাটাখালী প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দীন। অনুষ্ঠানের সভাপতি ওসি মিজানুর রহমান শেখ তার বক্তব্যে বিভিন্ন পরিবহন মালিক ও ড্রাইভার, পথচারী,সাধারন মানুষের সচেতন করনের উদ্দেশে বলেন হাইওয়ে চলমান বিভিন্ন বাস, ট্রাক,থ্রি হুইলার,অটো,সিএনজিসহ রোডে চলাচলারত যানবাহন চলাচলের ক্ষেত্রে তাদেরকে কোন নিয়ম মেনে চলতে হবে, এবং আমরা কোন আইনের পরামর্শ দেবো, সেইসব বিষয় নিয়ে একত্রিত আলোচনা করাই মুল লক্ষ বলে মনে করেন।

দেশের প্রচলিত হাইকোর্টের নির্দেশনা মেনে হাইওয়েতে চালকদের গাড়ি চালানোর পরামর্শ দেন, রোডে উল্টা পথে গাড়ি না চালানো এবং ফিটনেসবিহীন গাড়ির এবং প্রকৃত লাইসেন্সপ্রাপ্ত ড্রাইভার ছাড়া রোডে গাড়ি না চালানোরও পরামর্শ দেন।  এসময়ে আরও উপস্থিত ছিলেন হাইওয়ে থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যসহ বিভিন্ন পরিবহনের মালিক ও ড্রাইভার, সাধারন জনগন ও সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION