1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোটদিন — নিজামউদ্দিন খান নিলু

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ২৫৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল-২ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু। সোমবার (৩০অক্টোবর) দুপুরে লোহাগড়া বাজারে শেখ হাসিনার ১৫ বছরের দেশ পরিচালনার উন্নয়নের লিফলেট বিতরণ ও নৌকা মার্কায় ভোট চাইলে।

এসময় উপস্থিত ছিলেন,নড়াইল জেলা আওয়ামীলীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান, ত্রানও সমাজকল্যাণ সস্পাদক খান এ কাইয়ুম চন্নু, জেলা পরিষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা শামসুল আলম কচি, নড়াইল শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব রহমান বিশ্বাস বিলো, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সস্পাদক ও ইতনা ইউপি চেয়ারম্যান শেখ সিহানুর রহমান, চেয়াম্যান শাহিদুর রহমান, নাজমিন খন্দকার, লোহাগড়া যুবলীগের সস্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, ভিপি এ্যাডঃ গাউসুল আজম মাসুম,মাসুদুর রহমান, আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম, আকায়েত হোসেন লিটু, খান তসরুল রহমান,শহিদুর রহমান, জাহিদুর রহমান, আঃ হাই, শফিকুল ইসলাম আন্নু প্রমুখ ।

তিনি আরো বলেন, উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনারা প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখবেন,সেই প্রত্যাশাই করি। উপজেলা আওয়ামীলীগ,আওয়ামীযুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION