1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

লোহাগড়ায় আ’লীগের হরতাল-অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৯৪ জন নিউজটি পড়েছেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বুয়েট প্রকৌশলী লে.কমান্ডার (অবঃ)এ এম আব্দুল্লাহ নেতৃত্বে নড়াইলের লোহাগড়ায় আওয়ামীলীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের হরতাল বিরোধীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ৭টার দিকে লোহাগড়ার ফয়েজ মোড় থেকে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আড়িয়ালা ভ্যান স্টানে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। পরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আওয়ামীলীগ নেতা মোল্যা মোশারেফ হোসেন,আওয়ামীলীগ নেতা মুনসী শরিফুল ইসলাম,বাদশা কাজি,সৈয়দ ওমর আলী,বীরমুক্তিযোদ্ধা আবদুল হালিম, লোহাগড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক গৌতম দেওয়ান,মোঃ হাসান বিশ্বাস, লোহাগড়া পৌরসভার সাবেক কমিশনার মোজাম খাঁনসহ প্রমুখ।

বক্তারা আরো বলেন,সরকার পতনের এক দফা দাবি আদায়ে হরতাল-অবরোধের মতো কর্মসূচি পালন করছে বিএনপি। গত ২৮ অক্টোবর তারা পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যা, প্রধান বিচারপতির বাসভবন ভাঙচুর, রাজারবাগ পুলিশ হাসপাতালে হামলা, গাড়ী পোড়ানো এবং দেশব্যাপী সড়ক অবরোধ-আন্দোলনের নামে ভাঙচুর, হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে। বিএনপি-জামাতের এসব ষড়যন্ত্র ও নৈরাজ্য মোকাবেলায় আওয়ামী যুবরীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একযোগে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION