1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

নড়াইলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৩০ জন নিউজটি পড়েছেন।

বিএনপি জামায়াতের হরতাল অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকালে শহরের মুচিরপোল এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হযেছে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দন খান নিলু এসময় আরো বক্তব্য রাখেন, যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আজম মাছুম ,জেলা মহিলা আওযামীলীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, বাস মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি বিলো বিশ্বাসসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন খান নিলু বলেন, তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রারকে তারা নষ্ট করতে চায়। তাই বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলা করতে দলের সকল নেতাদের মাঠে থাকার আহবান জানান। তিনি আরও বলেন, জনবিছিন্নগণ দুশমন বিরোধীদল গুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমুলক কর্মকান্ড ব্যাহত করতে সম্রাজ্যবাদী শক্তির সাথে হাত মিলিয়ে এই দেশকে অস্থিতিশীল করতে হরতাল অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্ঠি করার পায়তারা করছে। এদিকে পুলিশ হত্যা, বাস, অ্যাম্বুরেন্সে আগুন দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্ঠি করছে এর প্রতিবাদে সারা দেশের মানুষ আজ স্বাধীনতা বিরোধী এই অপশক্তিকে রুখতে সাধারণ মানুষ আজ সোচ্চার তারই অংশ হিসেবে এই শান্তি সমাবেশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION