1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

খুলনা মোংলা মহাসড়কে প্রাইভেটকারের সাথে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

মো: সাগর মল্লিক, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১৯১ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের রামপালের রনসেন মোড়ে প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছে। নিহত দুইজন মোটরসাইকেল আরোহী। এসময় প্রাইভেটকারের তিন যাত্রী আহত হয়েছে।

শুক্রবার বেলা সোয়া দুইটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার রনসেন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক প্রাইভেটকার ফেলে পালিয়ে গেছেন। নিহতরা হলেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার রাজ্জাক (৩৩) এবং রাজশাহী জেলার বাগমারা উপজেলার বুজরুক কৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে মো. হারুন অর-রশীদ (৩৫)। এদের মধ্যে রাজ্জাক মোটরসাইকেল চালক এবং হারুন মোটরসাইকেলের আরোহী ছিলেন বলে পুলিশ জানায়।   পুলিশ জানায়, খুলনা থেকে মোংলা যাওয়ার পথে দ্রুতগতির একটি প্রাইভেটকার রনসেন এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রাজ্জাক নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী রশীদকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, খবর পেয়ে থানা পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। প্রাইভেটকারের চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION