1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

কালকিনিতে আ.লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

মোঃ মিজানুর রহমান,কালকিনি ডাসার প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ২৮১ জন নিউজটি পড়েছেন।

মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলা আ.লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে কালকিনি উপজেলা অডিটোরিয়াম মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

কালকিনি উপজেলা আ.লীগের সভাপতি ও মহিলা আসনের সংরক্ষিত এম.পি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীনের সার্বিক পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মীর মামুন অর রশীদ, কালকিনি পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আশ্রাব আলী বেপারী, সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র এনায়েত হোসেন হাওলাদার,ডাসার উপজেলা আ.লীগের সদস্য সচিব কাজী মাহমুদুল হাসান দোদুল সহ কালকিনি ও ডাসার উপজেলা আওয়ামীলীগ এবং আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

উক্ত সমাবেশে পৌরসভা সহ কালকিনি ও ডাসার উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ,বর্তমান ইউপি চেয়ারম্যান এবং সাবেক চেয়ারম্যানদের নেতৃত্বে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনের পরিবর্তন দাবি করে মিছিল নিয়ে স্লোগানে স্লোগানে পুরো অডিটোরিয়াম মাঠ পরিপূর্ণ হয়। সমাবেশে বক্তারা বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর কথায় সুর-মিলিয়ে বলেন, খেলা হবে,খেলা হবে, এবার খেলা হবে। কালকিনি ও ডাসারের জনগণ পরিবর্তন চায়। এ বার খেলা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION