1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল -চিতলমারীতে  শেখ তন্ময়

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ২২৪ জন নিউজটি পড়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। অতীতের মত বিএনপি-জামাত হরতাল-অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও সংঘাতের সৃষ্টি করছে। দায়িত্বরত পুলিশ সদস্য কে পিটিয়ে মেরেছে।

তিনি বলেন, কয়েকদিন পরে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করবেন, তাই এই সময়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, ১৩ নভেম্বর খুলনা প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে হবে। সমাবেশে চিতলমারী তথা বাগেরহাটের জেলার সর্বাধিক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করতে হবে।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৭ টায়চিতলমারী উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী জনসভা সফল করাল লক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শেখ তন্ময় বলেন, আর কিছুদিন পড়েই জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে আবারও স্বাধীনতার স্বপক্ষের শক্তি নৌকাকে বিজয়ী করতে হবে। প্রস্তুতি সভায় এমপি শেখ তন্ময় ১৩ নভেম্বরের সমাবেশে অংশগ্রহণ করার জন্য নেতাকর্মীদের হাতে গেঞ্জি ও ক্যাপ তুলেন। এ সময় চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকশিক্ষাবিদ পীযূষ কান্তি রায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ নিজাম উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, শামীম আনোয়ার বাবু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামলা স্বপ্না, উপজেলা আওয়ামী যুবলীগের আহŸায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION