1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

টুঙ্গিপাড়ায় রিক’র আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ২৫৯ জন নিউজটি পড়েছেন।
 টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের স্বাস্থ্য সেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় নীলফা বয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রিক’র আয়োজনে ও পিকেএসএফের সহযোগিতায় এ ফ্রি মেডিকেল অনুষ্ঠিত হয়।
অপেক্ষাকৃত দরিদ্র জনসাধারণের জন্য আয়োজিত উক্ত মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ প্রদান করেন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ মিজু আহমেদ এমবিবিএস,এমডি (ঢাকা) বিসিএস (স্বাস্থ্য) ডিডিভি (বিএসএমএমইউ) কনসালটেন্ট চর্ম যৌন রোগ বিভাগ,অন্যজন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ও ডাঃ ইমরান হোসেন সুমন এমবিবিএস (ঢাকা) বিসিএস (স্বাস্থ্য),সিসিডি (বারডেম), সহকারী রেজিস্ট্রার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল,গোপালগঞ্জ।
সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ২শতাধিক রোগীকে চর্ম ও যৌন ও মেডিসিন বিষয়ে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ, রক্তের শুগার পরীক্ষার পাশাপাশি অত্যাবশ্যকীয় ঔষধ প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন কুশলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন সর্দার।
এ সময় স্কুল কমিটির সভাপতি মো: কামরুল ইসলাম, স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী সৈয়দ ওয়াহিজুর রহমান, সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা রাকিব মৃধা, এসডিও মো: শাহবাজ খান, ইডিও মিথুন দাস, প্রবীণ ও যুব কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION