1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

আমি এসেছি যুদ্ধ করতে আরাম করতে নয়- মাশরাফি

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, আমি যুদ্ধ করতে এসেছি, আরাম করতে নয়। আর একটি মাশরাফি আসবেনা অনিয়মের বিরুদ্বে কথা বলতে। আপনারা যদি ভুল করেন তাহলে নতুন প্রজন্ম আপনাদের ক্ষমা করবে না। এতটুকু কথা দিচ্ছি আপনাদের,আল্লাহ যদি আমাকে বাচিয়ে রাখেন তাহলে সকল অনিয়মের বিরুদ্ধে যুদ্ধ করে আপনাদের পাশে থেকে সেবা করবো ।

 

বুধবার (৩জানুয়ারী) দুপুরে উপজেলার লোহাগড়া ইউপির চরকালনা সরকারি প্রাইমারী স্কুল মাঠে এক পথসভায় তিনি আরোও বলেন, আমি কি পারতাম না বউ বাচ্চা, বাবা মা নিয়ে ঘরে বসে শীতে পিঠা খেতে? কিংবা বিদেশে ঘুরতে যেতে? আগে যেটা করেছি। কিন্তু তা করিনি আমি। আল্লাহ আমাকে একটা সুযোগ দিয়েছেন আপনাদের জন্য কিছু করার। সেজন্য ছুটে এসেছি নৌকা প্রতীকে আমাকে একটি ভোট দিবেন।

 

এসময় উপস্থিত ছিলেন,লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মো. ওবায়দুর রহমান বিপ্লব,লোহাগড়া ইউপি আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন মৃধাসহ দলীয় নেতা কর্মীরা।

 

পরে মাশরাফি বিন মোর্ত্তজা উপজেলার লোহাগড়া,জয়পুর ও লক্ষীপাশা ইউনিয়নের ১০টি পথসভায় বক্তব্য দেন। এসময় মাশরাফিকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। তীব্র শীতের কারণে লেগেছে ঠান্ডা, সঙ্গে রয়েছে শ্বাসকষ্ট। পথসভাগুলোতে টানা বক্তব্য দিতে দিতে ভেঙে গেছে গলা। ভালো করে কথাও বলতে পারছেন না তিনি। তবুও থেমে নেই নৌকা প্রতীক নিয়ে মানুষের কাছে ছুটে চলা একটি ভোটের জন্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION