1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

মাশরাফি কে সংসদ সদস্য হিসাবে বরণ করতে প্রস্তুুত নড়াইলবাসী

এস, এম শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল 
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ জন নিউজটি পড়েছেন।

এস, এম শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল

নড়াইল-২ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাকে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হিসাবে বরণ করে নিতে প্রস্তুুত নড়াইলবাসী। নতুন ভোটাররা ভোট দিবে তরুণ প্রজন্মের এই আইকনকে। অনেকেই অপেক্ষার প্রহর গুনছেন রবিবারের ভোটের দিনের জন্য। মাশরাফি কে নিয়ে মুখরিত গোটা নির্বাচনি এলাকা লোহাগড়া-নড়াইল। মাশরাফি বিন মোর্ত্তজার বিকল্প কাউকে ভাবছেন না বেশিরভাগ ভোটার। নড়াইলের উন্নয়নে জন্য অনেক দৌঁড়ঝাপ করে কয়েকটি মেগা প্রকল্প অনুমোদন করেছেন তিনি। যে কারণে ভোটের সমীকরণে অন্য প্রার্থীদের তুলনায় হেভিওয়েট প্রার্থী মাশরাফি অনেকটা সুবিধাজনক অবস্থানে রয়েছেন।

মাশরাফি বিন মোর্ত্তজা তার নির্বাচনি এলাকায় সম্প্রতি পথসভায় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার উন্নয়নে কাজ করছেন। মানুষের মুখে হাসি ফোটানো তার লক্ষ্য। আপনাদের জন্য কাজ করতে এখানে আমাকে মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে আপনারা ভোট দেবেন। আপনাদের ভোটে আমি এমপি নির্বাচিত হতে চাই।

মাশরাফি আরোও বলেন নড়াইল জেলা এমনিতেই অনেক সুন্দর। এটিকে আরও সুন্দর ও বসবাস উপযোগী করে গড়ে তুলতে চাই। জন্মস্থানের টানে বারবার এখানে ছুটে আসি। মানুষের সুখ-দুঃখের ভাগিদার হতে চাই। প্রথমবারের মতো ভোটার হওয়া তরুণ ভোটারদের উচ্ছাস সবচেয়ে বেশি। তরুণ ভোটার সৌরভ হোসেন বলেন, নতুন প্রজন্মের আইকন মাশরাফি ভাইকে ভোট দিতে অপেক্ষায় আছি। তিনি নির্বাচিত হলে আমাদের লোহাগড়া-নড়াইল এর সার্বিক উন্নয়ন করতে পারবে সে জন্য আমি তাকেই ভোট দেব।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সস্পাদক মো.ওবায়দুর রহমান বিপ্লব বলেন, মাশরাফি আমাদের গর্ব ? দেশ-বিদেশে তার অনেক পরিচিতি রয়েছে। বিগত ৫ বছর তার প্রচেষ্টায় জেলায় অনেক উন্নয়ন হয়েছে। আমরা তাকে এমপি হিসেবে পুনরায় দেখতে চাই।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী বলেন, ইতোমধ্যে শুক্রবার সকাল ৮টায় নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ হয়েছে। তবে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করতে আমাদের সব রকম প্রস্তুুতি রয়েছে।

উল্লেখ্য নড়াইল-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৫ হাজার ৭২৯। এর মধ্যে মহিলা ভোটার ১ লাখ ৮৩ হাজার ৭৩৯ এবং ১ লাখ ৮১ হাজার ৯৯০ জন পুরুষ ভোটার রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION