1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

র‌্যাব-৬ হাতে নড়াইলে পিস্তলসহ সন্ত্রাসী নুরুল গ্রেফতার

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল

 

নড়াইলে পিস্তলসহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী নুরুল ইসলাম কে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে নড়াইল পৌরসভার ভওয়াখালী এbepon plavky bratislava valla electrica para caballos nike zoom vaporfly nike mercurial ronaldo 1998 timsfors sofa ikea herren hemd hilfiger carrera go plus 66004 carrera go plus night chase borse y not al 70 di sconto biker boots детски блузи за момче s dyado mraz converse ct 70 black chauffe biberon thermo rapid nuk Belgium nike air max 720 nothern lights timsfors sofa ikea idee biglietti regalo compleanno লাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। নূর নবী শেখ ওরফে নুরুল ইসলাম মিয়া নড়াইল পৌরসভার ভওয়াখালী গ্রামের আকরাম বিশ্বাসের বাড়ির ভাড়াাটিয়া।

 

যশোর র‌্যাব-৬ এর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গ্রেফতার শেখ নুরমিয়া নুরুল ইসলাম এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। তিনি দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক কারবার ও সন্ত্রাসী কাজে লিপ্ত ছিল। বুধবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদে জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে একটি পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে নড়াইল সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার সকালে বলেন, র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে সদর থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। নুরুল ইসলামের বিরুদ্ধে নড়াইল সদর থানায় চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION