1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মাছের ঘের দখলের অভিযোগ;প্রতিবাদে মানববন্ধন 

সোহেল রানা বাবু, বাগেরহাটে
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১৬৪ জন নিউজটি পড়েছেন।

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোংলা উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মাছের ঘের দখলের অভিযোগ উঠেছে। প্রতিবাদে ভুক্তভোগী মাছ চাষীরা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বেলা ১১টায় মানববন্ধন করে এই ক্ষোভ প্রকাশ করা হয়।

 

মানববন্ধনে মাছ চাষী কালাম শেখ বলেন, উপজেলার মিঠাখালীর ইউনিয়নে সাতঘরিয়া এলাকায় সে সাত বিঘার একটি মাছের ঘের করে আসছেন। কিন্তু বিনা প্রতিদ্বন্দ্বিতাsklz pro mini hoop xl basketball nike air max 720 nothern lights sukienka dolly beige and black Amazon schoenen meisjes Belgium von dutch cap repisa esquinera para baño Mexico chauffe biberon thermo rapid nuk Belgium repisa esquinera para baño Mexico daft punk no mask idee biglietti regalo compleanno детски блузи за момче s dyado mraz vr view for the web bepon plavky bratislava mest populære tøjmærker i danmark barra di torsione anteriore amazon য় মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় উৎপল মন্ডল বেপরোয়া হয়ে ওঠেন। চেয়ারে বসেই তার সাত বিঘার মাছের ঘেরটি দুই বছর ধরে জোরপূর্বক দখলে নিয়ে যায়। এভাবে অনেকের ঘেরই জোরপূর্বক দখলে নিয়ে সে মাছ চাষ করছেন।

 

তার এই কর্মকাণ্ডের প্রতিবাদ করতে গেলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে চেয়ারম্যান উৎপল। এছাড়া উৎপল মন্ডলের বিরুদ্ধে ওয়ারেশ কাম সার্টিফিকেট, নাগরিক সনদপত্রসহ বিভিন্ন কাজে গেলে টাকা চেয়ে বসে। টাকা না দিলে চেয়ারম্যান কোন কাজ করেন না।

এবিষয়ে চেয়ারম্যান উৎপল মন্ডলের কাছে জানতে চাইলে তিনি দাবী করেন, সাতঘরিয়া এলাকায় কালাম শেখের ঘেরে কোনদিন সে যায়নি। তাকে জড়িয়ে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। তিনি এর সাথে জড়িত নন। আর টাকা নিয়ে কাজ করার বিষয়টিও মিথ্যা।

 

জানতে চাইলে এ প্রসঙ্গে, মোংলা-রামপালের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, মানববন্ধন হয়েছে শুনেছি। ভুক্তভোগীরা অভিযোগ দিলে তদন্ত করে চেয়ারম্যান উৎপল মন্ডলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION