1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

ফকিরহাটে ভূমিহীন পরিবারের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর

সাগর মল্লিক, ফকিরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন।

মো: সাগর মল্লিক ফকিরহাট প্রতিনিধিঃ-

বাগেরহাটের ফকিরহাট শুভদিয়া ইউনিয়ন ইউনিয়নে ভূমিহীন পরিবারের হাতে পাকাঘর সহ জমির দলিল তুলে দেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে শুভদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ২৩ ভূমিহীন পরিবারের কাছে তিনি জমির দলিল তুলে দেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভুমির এ দলিল হস্তান্তর করা হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। উপকারভোগী প্রত্যেকটি পরিবার দুই শতক জমির সাথে ৫শ’ বর্গ ফুটের একটি পাকা বাড়ি পাচ্ছেন। এই পাকা ঘরে দুটি বেডরুম, একটা কিচেন, একটা ইউটিলিটি রুম, একটি টয়েলেট এবং একটা বারান্দা রয়েছে।

 

ঘরসহ জমির দলিল পেয়ে শুভদিয়া গ্রামের জিয়ারুল গাজিসহ একাধিক সেবাগ্রহীতা জানান, শেখ হাসিনা সরকারের আমলে আমরা ভূমি ও গৃহহীন অবস্থা থেকে নিজের স্থায়ী ঠিকানা পেলাম। আমরা এখন থেকে সমৃদ্ধ ও স্মার্ট ফকিরহাট গড়ায় অংশগ্রহণ করবো।

 

দলিল হস্তান্তর অনুষ্ঠানে শুভদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস। ইউপি সদস্য প্রদিশ অধিকারীর উপস্থাপনায় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শহিদুল্লাহ্ সহ ইউনিয়ন পরিষদের সচিব, সদস্য, সংরক্ষিত সদস্য ও দলিল গ্রহীতাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION