1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

সাগর মল্লিক, ফকিরহাট
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪৩ জন নিউজটি পড়েছেন।

মো: সাগর মল্লিক  ফকিরহাট-

বাগেরহাটের ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবা সহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রাম থেকে মদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, বাগেরহাটের ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে মৃত হামিজ উদ্দিন গাজীর ছেলে ইব্রাহিম গাজীর বাসা ভাড়া নিয়ে মাদক কারবার করছিলেন গ্রেপ্তারকৃত আসামীরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এর নেতৃত্বে এসআই ওহিদুজ্জামান, এসআই অনুপ রায়, এএসআই আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ চালিয়ে ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মাদক উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর জেলার কোতোয়ালি সদর থানার মোড়ালী মোড় এলাকার সোহরাব এর ছেলে সাগর (২৮), ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উওরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল ( ৫০)। এসময় পুলিশ গ্রেপ্তারকৃতদের ভাড়া কক্ষে ২৪ কেজি গাঁজা, ৩৬০ পিস ইয়াবা ও ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মটর সাইকেল জব্দ করেন।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এসব তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল বলে গোয়েন্দা তথ্য ছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু ও আদালতে প্রেরণে আইনি প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION