1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ফকিরহাটবাসীকে শেখ হেলাল উদ্দীন এমপি’র কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান

মো: সাগর মল্লিক ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১২৭ জন নিউজটি পড়েছেন।
 মো: সাগর মল্লিক ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: 
বাগেরহাটের ফকিরহাট উপজেলাবাসীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও অংগ্রহণমূলক করায় বাগেরহাট- ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন কৃতজ্ঞতা জানান। শনিবার (১৬ মার্চ) ফকিরহাটের বেতাগায় এ কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফকিরহাট উপজেলার ৬৫.০৭ ভাগ ভোটার কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেছেন। প্রদানকৃত ভোটের ৮৬.৭৯ ভাগ ভোট নৌকা প্রতীকে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করায় এ কৃতজ্ঞা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।
কৃতজ্ঞতা জ্ঞাপনের ব্যতিক্রমী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফকিরহাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব।
প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল উদ্দীন এমপি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকায় ফকিরহাটবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। একটি উন্নয়নমূখী ও অসাম্প্রদায়িক ফকিরহাট গড়ার জন্য ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ দাদাকে আমি ধন্যবাদ জানাই। তিনি আমার প্রতিনিধি হিসেবে ফকিরহাটকে সুন্দরভাবে পরিচালনা করছেন। এ ধারাবাহিকতা রক্ষা করার জন্য আপনারা তাকে সহযোগিতা করবেন।”
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ আলতাফ হোসেন টিপু, মো. কাওসার আলী ফকির, শেখ ইমরান হোসেন লিটু, শেখ আসলাম আলী, শেখ সারোয়ার হোসেন, শেখ মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ, মো. রেজাউল করিম ফকির, হিটলার গোলদার, মোড়ল জাহিদুল ইসলাম, আমিনুর রশীদ মুক্তি, মহিলা আ’লীগের নিলুফার ইয়াসমিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION