1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

যশোরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান।

তুহিন আলম, শার্শা যশোর প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৭০ জন নিউজটি পড়েছেন।

তুহিন আলম, শার্শা যশোর প্রতিনিধি:

যশোরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, দেশের জনগণ বর্তমান সরকারের শাসনের নামে দুঃশাসন অপশাসন অতীতে প্রত্যক্ষ করেনি। নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে বারবার প্রশাসন কিংবা রাষ্ট্রযন্ত্র এই অবৈধ সরকারকে টিকিয়ে রাখতে প্রাণন্তকর চেষ্টা করছে।

প্রশাসনের যে উর্ধ্বতন কর্তা ব্যাক্তিরা এই অবৈধ সরকারকে ক্ষমতায় রাখতে যে অবৈধ কৌশলের গ্রহণ করেছিল। আজকে তাদের করুণ পরিণতি সবাই দেখছে। তাই পূর্বসূরীদের থেকে শিক্ষা গ্রহণ করে, প্রশাসনকে জনগনের মুখোমুখি না দাঁড়ানোর আহ্বান জানান তিনি। গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় যশোর নগর ও সদর উপজেলা যুবদল আয়োজিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় নগর যুবদলের আহ্বায়ক আরিফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক ও নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম। পরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু, নগর বিএনপির যুগ্ম-সম্পাদক জহিরুল আলম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল, নগর যুবদলের সদস্য সচিব শেখ রবিউল ইসলাম রবি, সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক তানভীর রায়হান তুহিন, আবুল কালাম আজাদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION