1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

নাজিরপুরে এইচএসসি পরীক্ষায় অসাধু উপায় ৮ শিক্ষার্থী বহিষ্কার

 নাজিরপুর,পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৯৩ জন নিউজটি পড়েছেন।

 নাজিরপুর,পিরোজপুর প্রতিনিধি

চলমান এইচএসসি পরীক্ষায় পিরোজপুরের নাজিরপুরে পরীক্ষার হলে ৮ জন শিক্ষার্থীর সাথে স্মার্ট ওয়াচ,মোবাইল ফোন ও বইয়ের পৃষ্ঠা পাওয়ায় নাজিরপুর উপজেলার “নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে”নাজিরপুর কলেজ বিএমটি শাখার (৩৭০২৩)কেন্দ্র থেকে ৮ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

রবিবার(৭ জুলাই)বিজনেস ইংলিশ এন্ড কমিউনিকেশন ২য়পত্র পরীক্ষার দিন তাদের বহিস্কার করে উপজেলা প্রশাসন।বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) অরূপ রতন সিংহ।

 

চলমান এইচএসসি ও সমমান পরীক্ষার বিজনেস ইংলিশ এন্ড কমিউনিকেশন ২য়পত্র পরীক্ষা চলাকালীন সময়ে নাজিরপুর কলেজ বিএমটি শাখার“নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়”কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা প্রশাসন। এসময়ে বহিস্কৃত পরীক্ষার্থীদের কাছে স্মার্ট ওয়াচ,মোবাইল ফোন ও বইয়ের পৃষ্ঠা পাওয়ায় পরীক্ষার্থীদের পরীক্ষা স্থগিত করে তাদের সবাইকে বহিস্কার করা হয়।

 

বহিস্কৃত পরীক্ষার্থীরা সবাই“নাজিরপুর কলেজের” বিএমটি শাখার শিক্ষার্থী।

 

বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন,সজীব মন্ডল (553602)অমিত মন্ডল (553617)প্রশান্ত মিস্ত্রী (553619)দ্বীপ গাইন (553640)রনজিত বেপারী (553645)সৌরব বেপারী (553672)অনিমেষ মজুমদার (553678)ইয়ামিন শেখ (373711)এসময়ে ঐকেন্দ্রেরের ১টি কক্ষ থেকে ৫ জন যার কক্ষ পরিদর্শকের দায়িত্বে ছিলেন মোঃ কামরুল হাসান,জ্যেষ্ট প্রভাষক,বৈঠাকাটা কলেজ এবং অপর ১টি কক্ষ থেকে ৩ জন যার কক্ষ পরিদর্শকের দায়িত্বে ছিলেন সঞ্জীব সমদ্দার, প্রভাষক, শহীদ জননী মহিলা মহাবিদ্যালয়,মোট ৮ জন শিক্ষার্থীকে বহিস্কার করা হয়।উক্ত বিষয়টি কেন্দ্র ইনচার্জ সত্যতা নিশ্চিত করেছেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION