1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি ছুঁয়ে লাখো জনতার শপথ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
  • ১৬৮ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

সদ্য সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ‘ক্ষমতাচ্যুত ও দেশত্যাগে বাধ্য করার’ প্রতিবাদে লাখো জনতা নিয়ে
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ছুয়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার শপথ করেন সর্বস্তরের লাখো জনতা।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন সহ বিভিন্ন ইউনিয়ন সমূহ থেকে হাজার হাজার নেতাকর্মী টুঙ্গিপাড়া পৌর মাল্টিপারপাস মার্কেটে জড়ো হতে থাকে। মিছিলটি পৌর মাল্টিপারপাস মার্কেট থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে শেষ হয়। পরে সেখানে বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে শপথ গ্রহণ ও বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫  আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।মিছিল ও শপথে নেতৃত্ব দেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন।

এ সময় নেতারা সমবেত কন্ঠে বলেন, ‘আমি শপথ করছি যে, যতদিন পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে না আনবো ততদিন পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। আমি আরও শপথ করছি যে, তার ওপর ঘটে যাওয়া সকল প্রকার অন্যায়ের প্রতিশোধ নিবো। আজ থেকে আমাদের আন্দোলন শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনা। আমি এই শপথ বাক্য বঙ্গবন্ধুর সমাধিসৌধ ছুঁয়ে
করছি। আমাদের এই শপথ মহান রব্বুল আলামীন কবুল করুক। আমিন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস হোসেন  বলেন, “আমরা যত দিন পর্যন্ত আমাদের নেত্রীকে দেশের মাটিতে ফিরিয়ে আনতে না পারব, তত দিন আমরা ঘরে ফিরব না। প্রয়োজনে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ বলেন, সেনাপ্রধান বলেছেন যে দেশ এবং জানমালের নিরাপত্তার দায়িত্ব তিনি নিয়েছেন কিন্তু আপনারা কোথায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়িতে আগুন দেওয়া হয়েছে, জাতীয় সংসদ ভবন লুট করা হয়েছে, গণভবন লুট করা হয়েছে।

তিনি আরো বলেন,সেনাবাহিনীর আইন নেই।আমরা বসে থাকবো না। এ দেশের সংখ্যালঘু জনগণের বাড়িঘরকে জ্বালিয়ে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীকে দেশের ফিরিয়ে এনে আমাদের আন্দোলন শেষ করব।

এ সময়, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হক বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী আশিকুর রহমান বশার, টুঙ্গিপাড়া উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ মিলন মোল্লা, মহিলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুলসুম বেগম, টুঙ্গিপাড়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কাজী সোফিদা আক্তার জোনাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বি এম মাহমুদ হক বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজামুল হক পারভেজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শামসুল হক, সাধারণ সম্পাদক লিংকন মোল্লাসহ টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত লাখ লাখ জনতা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION