1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

কারামুক্ত হলেন বিএনপির সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
  • ১১০ জন নিউজটি পড়েছেন।

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে শেখ হাসিনার দেশ ছাড়ার পর রাষ্ট্রপতির নির্বাহী আদেশে সারা দেশের বিএনপি নেতাদের মধ্যে কারামুক্ত হয়েছেন ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ ও কেন্দ্রীয় কৃষকদলের সহসভাপতি খন্দকার নাসিরুল ইসলাম।

বুধবার (৭ আগস্ট) নাসিরুল ইসলাম কারামুক্ত হয়ে নিজ নির্বাচনী এলাকায় (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) বনমালিপুর বাজারে পৌঁছালে সেখানে আগে থেকেই অপেক্ষায় থাকা বিএনপিসহ অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা তাকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান।    পরে সাবেক এ সাংসদ নেতাকর্মীদের গাড়ি বহর নিয়ে ফরিদপুর-১ অঞ্চলের আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালির কয়েকটি স্থানে বক্তব্য দেন খন্দকার নাসির। গাড়ি বহর নিয়ে আলফাডাঙ্গা হতে বোয়ালমারী হয়ে মধুখালী যাওয়ার পথে খন্দকার নাসিরকে সড়কের দুই পাশে থাকা লোকজন হাত নাড়িয়ে স্বাগত জানান। ঢাকা-মাগুরা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার মধুবন মার্কেটের সামনে বুধবার দুপর ৩টায় খন্দকার নাসিরুল ইসলাম বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নেওয়া ছাত্র-জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খন্দকার নাসির বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে স্বৈরাচারী সরকারের পতন হয়েছে। সকলে ঐক্যবদ্ধভাবে হিংসা বিদ্বেষ ভুলে দেশের স্বার্থে কাজ করতে হবে। দেশের সকল পর্যায়ে হামলা ভাঙচুর পরিহার করে সংখ্যালঘুদের রক্ষা করা আমাদের দায়িত্ব। আজকে যারা জ্বালাও পোড়াও ভাঙচুর করছে তারা বিএনপির কোনো লোক নয়। স্বৈরাচারী সরকারের শাসনামালে যারা বঞ্চিত ছিল আমজনতার সঙ্গে মিশে গিয়ে তারাই ভাঙচুর চালাছে। তিনি দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক এলাকায় শান্তি প্রতিষ্ঠায় সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION