1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

পুলিশ সবসময় জনগণের পাশে ছিলো ভবিষ্যতেও থাকবে

সনত চক্র বর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৪৮ জন নিউজটি পড়েছেন।

সনত চক্র, বর্ত্তী ফরিদপুর

পুলিশ সবসময় যেমন জনগণের পাশে ছিলো ভবিষ্যতেও পাশে থাকবে বলে জানিয়েছেন ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম পিপিএম। সোমবার বেলা পৌনে একটাই ‌ ফরিদপুরে সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে জেলা পুলিশের জরুরী প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

 

মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, শত বর্ষের ঐতিহ্যবাহী একটি সংগঠনকে কলুষিত ও তাদের মনোবল ভেঙ্গে দেওয়ার জন্য একটি কুচক্রী মহল পুলিশের উপর হামলা এবং বিভিন্ন থানায় আক্রমণ করেছে। এতে অনেক পুলিশ সদস্য নিহত ও আহত হয়েছেন।

 

তিনি একই সাথে বৈষম্য বিরোধী আন্দোলনে যে সমস্ত শিক্ষার্থীরা ট্রাফিকের দায়িত্ব পালন করে শহরের যানজট নিরসনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তাদের ধন্যবাদ জানান।

 

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহউদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, জেলা ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্কর, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ‌ সাংবাদিক বৃন্দ।

 

এদিকে কর্মস্থলে যোগদান করেছেন ফরিদপুর জেলা পরিষদের সদস্যবৃন্দ। এ উপলক্ষে সোমবার বিকেল ৩টার দিকে ফরিদপুর পুলিশ লাইন থেকে একটি শোভাযাত্রা বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

 

এ সময় ফরিদপুর জেলা পুলিশের সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও সুশীল সমাজের সদস্যবৃন্দ ‌ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION