1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

শেখ হাসিনাকে দেশে ফেরাতে ফরিদপুরে আ. লীগের বিক্ষোভ

সনত
  • প্রকাশিতঃ সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৫৪ জন নিউজটি পড়েছেন।

সনত চক্র বর্ত্তী, ফরিদপুর 

আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। শেখ হাসিনা দেশ ছেড়ে যাওয়ার সাতদিনের মাথায় এই প্রথম ফরিদপুর জেলার মধ্যে আলফাডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ করল আওয়ামী লীগ।

 

সোমবার (১২ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় জেলার আলফাডাঙ্গা ডাকবাংলো সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌরসদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তায় সারাদেশে আওয়ামী লীগ, সংখ্যালঘুদের বাড়ি ও মন্দিরে হামলায় ঘটনায় প্রতিবাদ সমাবেশে করে দলটির নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশ উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের হাজার হাজার কর্মী সমর্থক বিক্ষোভে সমাবেশে অংশ নেয়।

বিক্ষোভ সমাবেশে শেষে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনায়েত হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা প্রমুখ।

এ সময় বক্তারা সারাদেশের আওয়ামী লীগ নেতাদের ও সংখ্যালঘুদের বাড়িঘরে হামলার নিন্দা জানান। বক্তারা জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে না আনা পর্যন্ত তারা ঘরে ফিরবে না।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা উপস্থিত সকলকে শেখ হাসিনাকে দেশে আনার জন্য শপথ বাক্য পাঠ করান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION