1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ফরিদপুরে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৯৪ জন নিউজটি পড়েছেন।

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১১টায় থানা রোডস্থ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা অর্ধনমিত অবস্থায় উত্তোলন করা হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ত্যাগ করায় এ বছর বোয়ালমারী উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনগুলো ভাবগাম্ভীযের মধ্যে দিবসটি পালন করে। সকাল ১০টার মধ্যে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে প্রায় সহস্রাধিক নেতাকর্মী দলীয় কার্যালয়ে উপস্থিত হন। পরে দলীয় কার্যালয়ে শোকসভা ও ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, সহ সভাপতি আসাদুজ্জামান মিন্টু, আবুল কালাম আজাদ, মো. ইসরাফ্রিল মোল্যা, পৌর আওয়ামীলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন, উপজেলা আ’লীগের যুগ্মা সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক মো. আলী আকবার আলী, কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, সাবেক ভিপি হাসানুজ্জামান মিয়া মুকুল, চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ফরিদপুর জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক মো. মতিন মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. হান্নান মোল্যা, চৌধুরী রায়হান রকি, সাবেক জিএস রাহাদুল আকতার তপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল প্রমুখ। এছাড়া বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি/সাধারন সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION