1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস কলকাতায় গ্রেফতার

মেহেদী হাসনাত, কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯৩ জন নিউজটি পড়েছেন।
মেহেদী হাসনাত, কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বিমল কৃষ্ণ বিশ্বাস ভারতের কলকাতায় গ্রেফতার হয়েছেন এমন খবর সোস্যাল মিডিয়ার ছড়িয়ে পড়েছে।
নাম প্রকাশ না করার শর্তে বিমল কৃষ্ণ বিশ্বাসের নিকট আত্মীয় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত মঙ্গলবার অবৈধ ভাবে বিমল কৃষ্ণ বিশ্বাস বাংলাদেশের সাতক্ষীরা হয়ে ভারতে প্রবেশ করে। এরপর তাকে বিএসএফ আটক করে হাকিমপুর ক্যাম্পে নিয়ে যায়। সেখান থেকে বিএসএফের সদস্যরা স্বরুপনগর থানায় হস্তান্তর করে।
স্বরুপনগর থানা থেকে বৃহস্পতিবার বিমল কৃষ্ণ বিশ্বাসকে বশিরহাট কোর্টে প্রেরণ করা হয়। তিনি বর্তমানে কলকাতার বসিরহাট কোর্ট হাজতে রয়েছেন।
ভারতে অবৈধ ভাবে অনুপ্রবেশের দায়ে বিমল কৃষ্ণ বিশ্বাসকে গ্রেফতার দেখানো হয়েছে। স্বরুপনগর থানায় দায়েরকৃত মামলা নম্বর-৪৮৬/২৪।
এদিকে বিমল কৃষ্ণ বিশ্বাসকে গ্রেফতারের খবর কোটালীপাড়ায় ছড়িয়ে পড়লে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ মিষ্টি বিতরণ করেন।
পৌর বিএনপির সাধারণ সম্পাদক অলিউর রহমান হাওলাদার বলেন, বিগত ১১বছর বিমল কৃষ্ণ বিশ্বাস কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। এ সময় তিনি অবৈধ ভাবে কোটি কোটি টাকা আয় করেছেন। আমরা চাই বিমল কৃষ্ণ বিশ্বাসকে দেশে ফিরিয়ে এনে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিচার করা হোক।
উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মান্নান শেখ বলেন, বিমল কৃষ্ণ বিশ্বাস কোটালীপাড়া ও ঢাকায় রাজনীতি করতেন। ৫ আগস্টের আগে তিনি ঢাকায় ছিলেন। তার নামে ঢাকায় মামলা থাকতে পারে। তাই আমরা চাই তাকে বাংলাদেশে ফিরিয়ে আনা হোক।
কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসের নামে কোটালীপাড়া থানায় কোন মামলা নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION