1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

অন্তর্বর্তী সরকারের প্রশাসনে সর্ষের ভূত আছে : সেলিমা রহমান

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৫ জন নিউজটি পড়েছেন।

অন্তর্বর্তী সরকারের প্রশাসনে সর্ষের ভূত আছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তার দাবি, এখনও কিন্তু ষড়যন্ত্র শেষ হয় নাই। আজ ভারতে বসে শেখ হাসিনা নানা ষড়যন্ত্র করছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটেতে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের উদ্যোগে ‘অন্তবর্তীকালীন সরকারের কাছে জনগণের প্রত্যাশা’ শীর্ষক এ আলোচনা হয়।

সেলিমা রহমান বলেন, ফ্যাসিস্ট সরকারের যে দলবল ছিল, তারা এখনও লুকিয়ে আছে। তাদের লোকেরা এখনও আমাদের বর্তমান প্রশাসন সামলে রেখেছে। তাদের এখনও বের করছে না।

সেনাবাহিনীর কাছে আশ্রয়ে থাকা সাবেক সরকারের লোকেরা এখন কোথায়– প্রশ্ন রেখে বিএনপি এই নেত্রী বলেন, বলা হয়েছিল ৬২২ জন সেনাবাহিনীর অধীনে আছে। এরা কোথায় গেল? এত এমপি ও মন্ত্রী, অনেককে বের করে দিয়েছে। কারা পার করেছে? সর্ষের মধ্যে ভূত আছে।

তিনি বলেন, আজ পোশাক শিল্পে অস্থিরতা কারা করছে? যাদের প্রচুর টাকা আছে তারাই ষড়যন্ত্রকারী। তাদের বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের লোকেরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে বলে দাবি করেন সেলিমা রহমান। তিনি বলেন, দেশের মানুষ খাবারের কষ্ট করেছে। আর সরকারের লোকেরা বড় বড় প্রকল্পের নামে হাজার কোটি টাকা লোপাট করেছে।

জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের সভাপতি সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বেপারীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION