1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

করোনা রোধে গোপালগঞ্জের ১ টি গ্রামে বিশেষ লকডাউন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১০৪৯ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

করোনারোধে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের তেলিভিটা গ্রাম বিশেষ লকডাউনের আওতায় আনা হয়েছে। এছাড়া একই ইউনিয়নের সাপ্তাহিক হাট বন্ধ করে দেয়া হয়েছে।

জানাযায়,  তেলিভিটা গ্রামের মটর গ্যারেজেরে ব্যবসায়ী বিভাষ কৃত্তনীয়া করোনার উপসর্গ ঠান্ডা ও জ্বর নিয়ে গত রবিবার (২৩) মে মারা যান। এর জের ধরে এলাকাবাসীর মধ্যে আতংক দেখা দিলে তারা স্বাস্থ্য বিভাগকে জানায়। পরে ওই গ্রামের ৯১ জনের নমুনা সংগ্রহ করে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়। গতকাল বুধবার (২৬ মে) এর মধ্যে ২৩ জনের করোনা পজেটিভ আসে। পরে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। এ কারনে গতকাল বুধবার (২৬ মে) সকাল থেকে তেলিভিটা গ্রামসহ আশপাশের জনবহুল এলাকা বিশেষ লকডাউনের আওতায় আনা হয়। এছাড়া ওই গ্রামের আরো ৮৭ জনের করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। যাদের রিপোর্ট আজ বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্য বিভাগের কাছে আসবে।

এদিকে, করোনা আতংক ও সংক্রমণ রোধে সদর উপজেলার সাতপাড়ের সাপ্তাহিক হাত বন্ধ ঘোষনা করে সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজিত মন্ডল।

গোপালগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: সাকিবুর রহমান নবধারা কে জানান, তেলিভিটা গ্রামের ব্যবসায়ী বিভাষ কৃত্তনীয়ার মৃত্যুকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে আতংক দেখা দেয়। পরে স্বাস্থ্য বিভাগ ওই গ্রামের মানুষের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে ব্যাপকহারে করোনা রোগী ধরা পরে। করোনা সংক্রামনরোধে আমরা তেলিভিটা গ্রাম ও আশপাশের জনবহুল এলাকায় বিশেষ লকডাউন ঘোষনা করি। আক্রান্তদের হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION